বাংলাদেশের যে সকল তারকারা পেয়েছে ভ্যারিফায়েড পেজ

সাকিব আল হাসান 
বাংলাদেশ জাতীয় দলের এ অল রাউন্ডার এর ফেসবুকে ফ্যান রয়েছে ৮,২০০,৬৩৪ জন

তাহসান  
তাহসান, নারীদের হৃদয় হরণ করা একজন পুরুষ। তাহসান বলতেই সব মেয়েরাই পাগল। সুদর্শন এ গায়ক ও অভিনেতার ফেসবুকে ফ্যান ৪,৪৬৯,৬৮৯ জন

Tahsan
তাহসান

নুসরাত ফারিয়া 
নুসরাত ফারিয়া, এ অনিন্দ্য সুন্দরী রমনী প্রথমে উপস্থাপিকা হিসাবে নিজের ক্যারিয়ার শুরু করলেও পরে তিনি কাজ শুরু করেন চলচ্চিত্রে। অসাধারণ অভিনয় প্রতিভা দিয়ে তিনি অর্জন করেছেন মেরিল প্রথম আলো ২০১৫ সেরা নবাগত অভিনেত্রির পুরষ্কার। তার ফেসবুকে রয়েছে ৩,৭৪৭,৯৩০ ফ্যান।

নায়লা নাইম 
অসাধারণ শারীরিক গঠনের অধিকারিণী এ সুপার মডেল তার খোলামেলা ছবি নিয়ে মিডিয়াতে উপস্থিত হয়েছেন আর একের পর এক কাজ দিয়ে বাংলাদেশের মিডিয়া ভুবনকে নিয়ে গেছে ভিন্ন এক আঙ্গিকে। এ সুপার মডেলের রয়েছ ১,১৯২,৫১৮ জন ভক্ত।


নায়িকা মাহিয়া মাহীর রয়েছে ৭৭৭,০০৯ জন ভক্ত।

ফুয়াদ আল মুক্তাদীর 
অসাধারণ সুর স্রস্টা ফুয়াদ আল মুক্তাদীর। যিনি বাংলা গানকে দিয়েছিলেন অত্যাধুনিক এক রূপ। তার রয়েছে ১৫৭, ১৬৮ জন ভক্ত ফেসবুকে।

এলিটা করিম
১০৮, ৫৮৭

মোস্তফা সারোয়ার ফারুকি  
বাংলাদেশে এ মুহুর্তে যে কয়জন পারিচালক আছেন, তাদের মধ্যে অন্যতম এই মোস্তফা সারোয়ার ফারুকি। তিনি অবশ্য তার পাগ নয়, বরং তার প্রোফাইলেই বেশি নিয়মিত। সেখানে রয়েছে লক্ষাধিক ফলোয়ার। তাই তার পেজে ভক্তের সংখ্যাও একটু কম। মাত্র ৯৩, ১১৩ জন।

সিদ্দিকুর রহমান 
বাংলাদেশে গলফ খেলাটা অনেকেই বোঝেন না। খেলেনও খুব কম মানুষ। ক্রিকেটের নিচে ছাপা পরে আছে আসলে গলফ। তাই গলফ তারকার ভক্ত মাত্র ৫২, ৮৬০ জন।

শারমিন নাহার লাকী ৪৯, ৩৫৭

Related posts

Leave a Comment