শখকে বয়কট করার দাবী

Anika Kabir Shokh
আনিকা কবির শখ

অভিনেত্রি আনিকা কবির শখকে বয়কট করার দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নির্মাতা তপু। ১২ জুন ২০১৬ তে ঢাকা রিপোর্টার্স ইউনিটের সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করে তিনি বাকি সকল নির্মাতার প্রতি এ দাবী জানিয়েছেন। তিনি বলেন, ‘কট বিহাইন্ড’ নাটকের জন্য এক মাস আগে শখের শিডিউল নিয়েছেন এবং দশদিন আগে তাকে স্ক্রিপ্ট পৌঁছে দিয়েছেন। কিন্তু একদিন শুটিং করেই, তার শুটিং বাদ দিয়ে তিনি একজন সিজনাল পরিচালকের সাথে শুটিং শুরু করেছেন। প্রথম দিন শেষে রাত ১১ টায় শুটিং প্যাকআপ করাতে বাধ্য করেন শখ। এতে তিনি আর্থিকভাবে ক্ষতি হয়েছেন এবং তার প্রতি প্রযোজকরা আস্থা হারিয়ে ফেলবে। জনপ্রিয় চিত্র অভিনেতা রিয়াজ ছিলেন এ নাটকে তার সহশিল্পি।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানিয়েছেন, এ প্রজন্মের অনেক তারকারাই এমনটা করে থাকেন। কাজের প্রতি তাদের গুরুত্ব ও সম্মান নেই। অথচ একজন পেশাদার শিল্পির এরকম হওয়া উচিৎ নয়।

তবে শখ জানিয়েছেন, তিনি নির্মাতা তপুকে আগেই জানিয়েছেন, তিনি দুদিন শুটিং করতে পারবেন না। কেন না, তিনি অসুস্থ, বাসায় বিশ্রাম নিচ্ছেন। তিনি বলেন, তিনি যদি তার শিডিউল ফাসাতেন, তাহলে তিনি ফোন বন্ধ করে রাখতেন, যেন তার সাথে যোগাযোগ করতে না পারে।

Bangladeshi Wedding Photographer

Related posts

Leave a Comment