স্কাউটসের জাতীয় উপ-কমিশনার হিসেবে নিয়োগ পেলেন মোঃ জিয়াউল হুদা

রোববার (২১ জানুয়ারি ২০১৮) তিনি এই দায়িত্ব গ্রহণ করেন। বাংলাদেশ স্কাউটসের প্রধান জাতীয় কমিশনার ও সংস্থাপন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোজাম্মেল হক খান তাকে জাতীয় উপ কমিশনার (স্ট্র্যাটেজিক প্লানিং ও গ্রোথ ) পদে নিয়োগ দেন।
এর আগে তিনি বাংলাদেশ স্কাউটসের আইসিটি বিষয়ক জাতীয় কমিটির সদস্য হিসেবে ২০১৪ থেকে ২০১৭ পর্যন্ত দায়িত্ব পালন করেন।

জিয়াউল হুদা হিমেল স্কুল জীবন থেকেই স্কাউটিং এর সঙ্গে জড়িত। তিনি ১৯৯০ সালে ঢাকার মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয় এর স্কাউট গরূপে কাব স্কাউট হিসেবে যোগদান করেন এবং পর্যায়ক্রমিক ভাবে বয় স্কাউট, রোভার স্কাউট স্তর শেষ করে ২০০৭ সালে ইউনিট ডার হিসেবে যোগদান করেন|

২০১১ সালে ঢাকা জেলা রোভার স্কাউট নির্বাহী কমিটি তে সহকারী কমিশনার হিসেবে নিয়োগ পান এবং ২০১৭ সালে পুনরায় ৩ বছরের জন্য সহকারী কমিশনার নির্বাচিত হন| সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন কালীন সময়ে বাংলাদেশ স্কাউটস কর্তৃক জাতীয় উপ কমিশনার হিসেবে নিয়োগ পান | জনাব হুদা রোভার স্কাউট লিডার হিসেবে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া ও তিনি রোটারি ইন্টারন্যাশনাল ডিসট্রিক্ট ৩২৮১ (সাবেক ৩২৮০), বাংলাদেশ এর রোটার‍্যাক্ট সংগঠনের ক্লাব সভাপতি সহ জেলা কমিটির উচ্চপর্যায়ে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

top wedding photographerin bangladesh

Related posts

Leave a Comment