best wedding photos
Wedding Gallery ||

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে বাংলাদেশ

মিস ওয়ার্ল্ড
এ বছর এখানে দেখা যাবে বাংলাদেশ এর নাম

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৭ তম আসর হতে যাচ্ছে চীনে, আর এ বছর এতে অংশ নেবে বাংলাদেশ। সেখানে অংশ নেবার জন্য এ বছর বাংলাদেশ ইতিমধ্যে নিবন্ধন করেছে। সংবাদ সম্মেলন করে বিষয়টি জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, ‘নারীরা তাঁদের মেধা, সৌন্দর্য, মনন এবং পোশাক-পরিচ্ছদের মধ্য দিয়ে একটা দেশের প্রতিনিধিত্ব করবে। সুতরাং সৌন্দর্য প্রতিযোগিতায় আমাদের অংশগ্রহণে কোনো অসুবিধা নেই।’

আজ থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয়েছে। ৫ আগস্ট পর্যন্ত নারীরা রেজিস্ট্রেশন করতে পারবে। তবে কেবলমাত্র ১৮ থেকে ২৭ বছর বয়সী বাংলাদেশি মেয়েরা এতে অংশ নিতে পারবেন। বিবাহিত এবং সন্তান জন্ম দিয়েছেন, এমন নারীরা আবেদন করতে পারবে না। তিনটি ছবি জমা দিতে হবে। একটি ক্লোজআপ, একটি মাঝারি এবং একটি ফুল ছবি।

নিবন্ধন করতে হবে www.missworldbangladesh.com ওয়েবসাইটে। তথ্যমন্ত্রী ইনু আশাবাদ ব্যক্ত করেছেন, এখানে অংশ নেয়ার মাধ্যমে নারীরা তাদের বিকশিত করতে পারবে।

Wedding Gallery জানিয়েছে তারা মাত্র ১৫০০ টাকায় প্রফেশনাল ফটোগ্রাফার দ্বারা এ তিনটি প্রফেশনাল স্টুডিও “কালার ব্লাইন্ড” স্টুডিওতে তুলে দেবে। এ ছাড়া তারা এ তিনটি ছবি 5R সাইজ করে প্রিন্টও করে দেবে।

স্টুডিও এর ঠিকানা
Parijat
House No: 11 (Ground Floor)
Road No: 19
Mohammadpur Housing Society
Dhaka – 1209

Phone: +8801714332553
www.jbigallery.com

Miss World Registration for Bangladesh

Miss World 2017
Photo Session for Miss World 2017

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *