স্বাধীনতার মঞ্চে উচ্চারিত হোক হোটেল ও পর্যটন শিল্পের জয়গান

“স্বাধীনতার মঞ্চে উচ্চারিত হোক হোটেল ও পর্যটন শিল্পের জয়গান” এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় বিতর্ক সংগঠন বাংলাদেশ ডিবেট ওয়ারিওরস, ফেডেরেশন অব হস্পিটালিটি ট্যুরিসম এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট এবং রিজেন্সি হস্পিটালিটি ট্রেনিং ইন্সটিটিউটের সার্বিক সহযোগিতায় গত ২৭-২৮ মার্চ, ২০১৭ ইং তারিখে আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আয়োজন করে ২য় ন্যাশনাল বিজনেস জিনিয়াস বাংলাদেশ ২০১৭। উক্ত অনুষ্ঠানের উদ্বোধনী, সংবর্ধনা অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণীতে বিভিন্ন স্বনামধন্য হোটেলিয়ার, পর্যটক, শিক্ষাবিদ ও মিডিয়া ব্যক্তিত্তের উপস্থিতি ছিল। তাছাড়া হোটেল ও পর্যটন বিষয়ক ক্যাম্পেইন, কর্মশালা, সেমিনার, ব্রিফিং সেশন, আলোচনা সভা, মাল্টিমিডিয়া প্রেজেনটেশন, প্রশ্ন উত্তর পর্ব, কুকিং, ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, সেলফি, ওয়াল ম্যাগাজিন/চারুকলা, বিতর্ক ও ব্যবসায় শিক্ষা এবং সাংস্কৃতিক প্রতিযোগিতা ও উৎসবে সারা দেশ থেকে সেরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উপস্থিতি তো ছিলই।

এ অনুষ্ঠানে বিচারকের ভুমিকায় ছিলেন, ফটোগ্রাফার যুবাইর বিন ইকবাল, আইনজীবী আল মামুন এবং রিজেন্সি হসপিটালিটি ট্রেইনিং ইন্সটিটিউটের প্রোগ্রাম কোঅর্ডিনেটর আব্দুল হালিম সরকার।

wedding photographer
বিচারক মন্ডলী
ছবিঃ শেখ রিয়াজ, ওয়েডীং গ্যালেরি

বিভিন্ন প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়, নটরডেম কলেজ, আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ, জাগো, আকিজ ফাউনডেশন স্কুল ও কলেজ, হামদর্দ পাবলিক কলেজ, দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, উত্তরা গার্লস স্কুল এন্ড কলেজ বিজয়ী হবার গৌরব অর্জন করে। স্বনামধন্য ফটোগ্রাফার যুবাইর বিন ইকবালকে দেয়া হয়, এ বছরের শ্রেষ্ঠ ফটোগ্রাফার এর সম্মান। এছাড়া তিনি অনুষ্ঠানে তুলে ধরেন, ফটোগ্রাফি শিল্পের সাথে পর্যটন শিল্পের গভীর সম্পর্কে। তাছাড়া উক্ত অনুষ্ঠানের মিডিয়া পার্টনার দি হলি টাইম্‌স নিউজপেপার কে দেশের সেরা সংবাদপত্রের পুরস্কারে ভূষিত করা হয়। দি হলি টাইম্‌স নিউজপেপার এর পক্ষ থেকে পুরষ্কার টি গ্রহন করেন দি হলি টাইম্‌স নিউজপেপার এর হেড অব নিউস জনাব শ্যামল কান্তি নাথ।

Top photographer
স্বনামধন্য ফটোগ্রাফার যুবাইর বিন ইকবাল এর হাতে শ্রেষ্ঠ ফটোগ্রাফার এর ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠান এর প্রধান অতিথি।
ছবিঃ শেখ রিয়াজ, ওয়েডীং গ্যালেরি

গুরুত্বপূর্ণ এ অনুষ্ঠানটির ফটোগ্রাফি এর দায়িত্ব পালন করে ওয়েডিং গ্যালেরি

jubair bin iqbal
এ মহতী অনুষ্ঠানের সভাপতি এবং বাংলাদেশ ডিবেট ওয়ারিওর্স এর প্রেসিডেন্ট জনাব মাহবুব আমিন নাহিয়ান এর ক্রেস্ট তুলে দিচ্ছেন, অনুষ্ঠান এর প্রধান অতিথি।
ছবিঃ শেখ রিয়াজ, ওয়েডীং গ্যালেরি
লিডারশীপ নিয়ে কথা বলছেন আইনজীবী আল মামুন রাসেল।
ছবিঃ যুবাইর বিন ইকবাল, ওয়েডিং গ্যালেরি

Bangladeshi Wedding Photographer

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *