মডেল সাবিরা হোসাইন এর আত্মহত্যা

Sabira Hossain
সাবিরা হোসাইন

বাংলাদেশের জনপ্রিয় মডেল মডেল সাবিরা হোসাইন ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোর ৫টার মিরপুরের রূপনগরের নিজ বাসভবন থেকে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশ একে আত্মহত্যা বললেও এটি আত্মহত্যা না হত্যা, তা নিশ্চিত হতেই পুলিশ লাশ নিয়ে গেছে ময়না তদন্ত করতে। ময়না তদন্ত শেষে পুলিশ নিশ্চিত করে জানাবে, এটি হত্যা নাকি আত্মহত্যা।

বেশ কিছু পণ্যের স্থিরচিত্রে মডেল হিসাবে তিনি কাজ করেছিলেন। বেশ কিছু অনুষ্ঠানে তিনি উপস্থাপক হিসাবেও কাজ করেছেন। এছাড়া তিনি কাজ করতেন গান বাংলা টেলিভিশন চ্যানেলে বিপণন নির্বাহী হিসাবে। গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ব্যাস্ত আছেন বলে জানান। এছারাও তার মুঠোফোন বন্ধ রয়েছে।

মৃত্যুর পুর্বে তিনি তার ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন, যাতে দেখা যায় তিনি চাকু দিয়ে নিজের পেট ও গলায় বার বার আঘাত করছেন। কিন্তু এতে তিনি ব্যর্থ হন আত্মহত্যা করতে। এরপর তিনি ভিডিওতে বলেন “আমি ব্যর্থ, আপাতত। ওকে নেক্সট অ্যাটেম্প নেব।”

এছাড়াও তিনি তার ফেসবুক স্ট্যাটাস লিখেন “নির্ঝর সিনহা রওনক” নামের এক আলোকচিত্রিকে উদ্দেশ্য করে। তার স্ট্যাটাস “আমি তোমাকে দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলা। সে আমাকে যা ইচ্ছে বলেছে। আর বেস্ট পার্ট হলো, প্রত্যয় আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হলো, তোমার কি একটুও ফিল হয়নি?’ আর শেষে ফটোগ্রাফারকে ট্যাগ করে লেখেন, ‘আমার মৃত্যুর জন্য সে দায়ী। যদি আমি মারা যাই, তাহলে এর দায় তার।‘”

তার ফেসবুক স্ট্যাটাস থেকে জানা যায়, নির্ঝর সিনহা রওনক তার সাথে দীর্ঘদিন প্রেম ও শারীরিক সম্পর্ক করেও পরে বিয়ে করতে অস্বীকার করে। আর এতেই ভেঙ্গে পরেন সাবিরা। নির্ঝর এর ফেসবুক পেজপ্রোফাইলে সাধারণ জনগন মন্তব্য করে তাদের তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

Related posts

Leave a Comment