আজান নিয়ে বিরূপ মন্তব্য করল সনু নিগম

ভারতের বিখ্যাত গায়ক সনু নিগম তার ভ্যারিফাইড টুইটার একাউন্টে আজান নিয়ে একটি টুইট করেছেন। আর এর পরে বিভিন্ন মহল থেকে তার প্রতি নিন্দা জানানো হয়। একজন তারকার কাছ থেকে এমন আচরণ কখনই কাম্য নয়। বিশেষ করে ফজরের আজান নিয়ে তার এ মন্তব্য নিঃসন্দেহে তার ব্যক্তিত্বের সাথে যায় না। অন্য ধর্মের প্রতি এমন আচরণ এর কারণে তিনি সমালোচিত হয়েছেন উদারপন্থী হিন্দু ধর্মালম্বিদের নিকট থেকেও। তবে কট্টরপন্থি হিন্দু ধর্মের অনুসারীরা তাকে সাধুবাদ জানিয়েছে।

ঢাকার বায়তুন নূর জাম এ মসজিদ এর পেশ ইমাম এবং তাবলীগ জামাত এর স্থানীয় আমীর মাওলানা নাজিবুল্লাহ এ বিষয়ে প্রশ্ন করা হলে, তিনি বলেন, প্রতিটি মানুষের উচিৎ অন্য ধর্মকে শ্রদ্ধা করা। হয়ত তিনি না জেনে ও বুঝে এ কাজটি করেছেন এবং তিনি আশা করেন, সনু তার ভূল বুঝতে পারবেন।

ঢাকার লালবাগ কেন্দ্রীয় মসজিদ এর প্রধান ইমাম তাবলীগ জামাত এর স্থানীয় আমীর শেখ আব্দুল হামীদকে এ বিষয়টি নিয়ে মন্তব্য করতে বলা হলে তিনি বলেন, তিনি স্রষ্টার কাছে প্রার্থনা করবেন, সনু যেন সঠিক আলো এর সন্ধান পায়।

সনু টার টুইটে লিখেছেনঃ
God bless everyone. I’m not a Muslim and I have to be woken up by the Azaan in the morning. When will this forced religiousness end in India

Related posts

2 Thoughts to “আজান নিয়ে বিরূপ মন্তব্য করল সনু নিগম”

  1. Esto es dudoso.
    [url=https://twitter.com/easychoise]saibKa[/url]

  2. আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

Leave a Comment