প্রকৃতিকে উপভোগ করতে ঘুরে আসুন অরুণিমা রিসোর্ট

ক্যাপ্টেন ফ্যান্টাসটিক মাশরাফি বিন মর্তুজা এর জন্ম ছবির মত সুন্দর আর সবুজে ঘেরা নড়াইল শহরে। বর্ষায় থৈ থৈ পানি, শীতকালে অতিথি পাখি আর শরৎকালে নীল আকাশ, এমনই রূপে সেজে বসে আছে এই নড়াইল শহর। এই শহরের মায়াবতী চিত্রা নদীর পাড়ে বসে কত শত ইতিহাস রচিত হয়েছে এস এম সুলতান এর রঙ তুলির আচরে।

চিত্রা নদী

বাংলাদেশ এর পর্যটন শিল্পের অন্যতম পথিকৃৎ খবির উদ্দীন আহমেদ এর হাত ধরেই এ শহরে গড়ে উঠেছে সুবিশাল আর দৃষ্টিনন্দন অরুণিমা রিসোর্ট গলফ ক্লাব। নড়াইল শহরকে উপভোগ করতে গিয়ে আপনি এখানে অবস্থান করে আপনার ভ্রমণকে করতে পারেন আরও উপভোগ্য। রাতে অবস্থান করার জন্য পাবেন বেশ কয়েক ধরণের রুম। আর যদি সাথে থাকে প্রেয়সী, তবে অবস্থান করতে পারেন বোট হাউসে। যা আপনাকে দেবে ভিন্ন এক মাত্রা। বাঙ্গালী মানেইত ভোজন রসিক। আর এ জন্যই রয়েছে নানান পদের নানান রঙের খাবার। এমনকি গ্রাম বাংলার খাবারও মিলবে।

স্পা
স্পা ও বিভিন্ন ধরণের ম্যাসাজ

শ্রান্ত শরীরকে প্রশান্তি দিতে রয়েছে ন্যাচার কিওর স্পা ও বিভিন্ন ধরণের ম্যাসাজ।

অতিথি পাখি
শীতকালে এখানে মিলবে এমনই হাজার রকমের পাখি

শীতকালে এখানে আসে বিভিন্ন ধরণের অথিতি পাখি। যারা পাখি দেখতে ভালবাসেন কিংবা যে সকল আলোকচিত্রিরা পাখির ছবি তুলতে চান, তাদের জন্য এ রিসোর্ট একটি স্বর্গরাজ্য। আপনি চাইলে নৌকায় ঘুরে ঘুরে পাখি দেখতে পারেন, পারেন ছবি তুলতে।

jubair bin iqbal
এ রিসোর্টে পাওয়া যাবে নানান ধরণের সুস্বাদু খাবার

এখানে রয়েছে বেশ বড় ও দৃষ্টিনন্দন সুইমিং পুল। যেখানে আপনি চাইলেই স্বচ্ছ পানিতে লাফালাফি করে বাড়তি আনন্দ উপভোগ করতে পারেন।

সুইমিং পুল
সাতার এর জন্য রয়েছে সুইমিং পুল

তবে বাংলাদেশ এর অন্যান্য রিসোর্ট থেকে এই রিসোর্টটি আলাদা, কেননা এখানে সুবিশাল গলফ কোর্স রয়েছে। যা আর অন্য কোথাও নেই।

সম্প্রতি এখানে হানিমুন করে গেলেন র‍্যাম্প মডেল ও অভিনেত্রি কারিশমা রেদওয়ান। প্রেস বাংলাদেশকে তিনি জানিয়েছেন এ রিসোর্টে তার হানিমুন এর অভিজ্ঞতা। অসাধারণ ছিল তার জীবনের অন্যতম এ মুহুর্তটি। তারা ছিলেন বোট হাউসে।

অফিশিয়াল ওয়েবসাইটঃ arunimaresort.com

Resort Address:
Panipara, P.S. – Naragati, Narail, Bangladesh

Dhaka Office:
Bashati Rainbow, House: 53 (flat: D1), Road: 01, Block: I, Banani, Dhaka-1213, Bangladesh

ছবিঃ যুবাইর বিন ইকবাল

আরও পড়ুন

পাঁচ তারকা হোটেল মম ইন এর বিজ্ঞাপন নির্মাণ করলেন যুবাইর বিন ইকবাল
বাংলাদেশ এর পাচ তারকা হোটেলসমূহ

Related posts

Leave a Comment