মদ্যপ শাকিব খান ধাওয়া খেলেন এফডিসিতে

গতকাল ছিল এফডিসি এর সাধারণ শিল্পি সমিতির নির্বাচন। ভোট গণনা চলছিল মধ্যরাতে। হঠাত এসময়ে নায়ক শাকিব খান পেছনের ফটক দিয়ে প্রবেশ করে। পরে তাকে বের করে দেয়া হয়। এ সময়ে তিনি মদ্যপ ছিলেন। বের হতে না চাইলে, তাকে ধাওয়া করে অন্যান্য প্রার্থির সমর্থকরা। এবং তার দিকে জুতা ও ঢিল ছুরে মারা হয়। পরে তিনি পালিয়ে যান।

ভোট গণনার সময়ে অন্য কারও এ কক্ষে প্রবেশের অনুমতি নেই, তবে প্রার্থির প্রতিনিধিরা সেখানে থাকতে পারেন। কিন্তু শাকিব শুধুই একজন সাধারণ ভোটার ছিলেন। তবে কেন তিনি সেখানে প্রবেশ করেছেন, তা জানা যায় নি।

এর আগে তিনি শিল্পী সমিতির সভাপতি ছিলেন।

কয়েকদিন আগে তিনি নির্মাতাদের বিরুদ্ধে আজেবাজে কথা বলেছিলেন। এরপরে নির্মাতারা তাকে আজীবনের জন্য নিষিদ্ধ করেন। এবং তাকে আর কোন ছবিতে নেবেন না, বলে জানিয়ে দেন। নির্মাতারা বলেছেন, তিনি অহংকারী। তিনি তার জীবনকেও রুপালী পর্দা মনে করেন। পরে নায়ক আলমগীর আসেন এ ব্যাপারটি সমাধান করতে এবং তাকে ক্ষমা চাইতে বলেন। পরে শাকিব খান ক্ষমা চান।

কয়েকদিন আগে নায়িকা অপু বিশ্বাস হঠাত করেই নিউজ ২৪ টেলিভিশন চ্যানেলে আসেন, সঙ্গে ছিল তার পুত্র সন্তান আব্রাহাম। একটি সাক্ষাৎকার প্রদান করেন এবং জানিয়েছেন আট বছর আগে তাদের বিয়ে হয়। গত বছর তার একটি পুত্র সন্তান হয়। শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠ কতিপয় ব্যক্তি ছাড়া কিন্তু এ ব্যাপারটি কেও জানতো না। এ সময়ে অপু বিশ্বাস হিন্দু ধর্ম থেকে ধর্মান্তরিত হন।

Related posts

Leave a Comment