ইউটিউব জুড়ে প্রিয়াঙ্কা জামান এর জয়গান

music

ঈদের দিনে মাই সাউন্ড বিডি প্রকাশ করেছে এক পলকে গান এর মিউজিক ভিডিও। এ গানটিতে গেয়েছেন নন্দিত গায়ক আরেফিন রূমি। বরাবরের মতও এ গানটিও পেয়েছে ব্যপক জনপ্রিয়তা। তবে দর্শকদের মতে, এ গানটি হিট হবার পেছনে সবচেয়ে বেশি অবদান অনিন্দ্য সুন্দরী এবং গ্ল্যামার কন্যা প্রিয়াঙ্কা জামান এর। সেরা নৃত্য শিল্পির পুরস্কার পেয়েছিলেন। আর এ মিউজিক ভিডিওতে সেটি বোঝা গেল, তিনি নাচে কতটা দক্ষ। গানটির মিউজিক ভিডিও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা জামান এবং রূমি নিজে।মিউজিক ভিডিওতে প্রিয়াঙ্কা জামান এর এটাই প্রথম কাজ। আর প্রথম কাজেই এতটা নন্দিত হবে, এটা তিনি নিজেও কল্পনা করতে পারেন নি। রোমান্টিক এ মিউজিক ভিডিওতে দুজনের রসায়ন ফুটে উঠেছে দুজনের অসাধারণ অভিনয়শৈলী এর মাধ্যমে। চমৎকার এ গানটি লিখেছেন রিপন। কোরিওগ্রাফি করেছেন হাবিব। মিউজিক ভিডিওতে লাইট এর ব্যবহার ছিল অসাধারণ। আর এ কাজটি খুব নিপুণভাবে করেছেন ইব্রাহিম শাহরিয়ার। গানটি পরিচালনা করেছেন শামছুল হুদা।

প্রিয়াঙ্কা জামান এর প্রশংশা করতে গিয়ে খ্যাতমান পরিচালক পান্থ রহমান বললেন, ওর মাঝে কি যেন একটা আছে, যেটার টানে একজন দর্শক ওর দিকে চোখ ফেরাতে বাধ্য।

ইউটিউবে গানটি প্রকাশ করার পর থেকেই এটি সকলের মাঝেই ছড়িয়ে পরে। ইতিমধ্যেই প্রায় কয়েক লক্ষ দর্শক এ গানটি দেখেছেন। গানটি কতটা জনপ্রিয়তা পেয়েছে, তা কেবল ইউটিউবে মন্তব্য দেখেই বোঝা যায়। নিচে কয়েকজন এর মন্তব্য প্রকাশ করা হল-

গানটি যতটা সুন্দর, তার চেয়েও অনেক বেশি সুন্দর গানের মিউজিক ভিডিও। আর প্রিয়াঙ্কা’র অভিনয় দুর্দান্ত।
-সুমাইয়া হোসাইন তামান্না

আরেফিন রুমিকে নতুন সাজে সুন্দর লাগছে, গানটা অনেক সুন্দর হয়েছে।
-হুমায়ুন কবির

রুমি অাসলেই প্রতিভাবান শিল্পী। কিন্তু মাঝখানে কিছু ভুলের জন্য নিজের ক্যারিয়ার খারাপের দিখে চলে গিয়েছিল, নতুন করে কিছু গান দর্শকের মন জয় করছে! অাশা করি নিজের ভুল বুঝতে পেরেছো, এভাবে গেয়ে যাও সাথে অাছি।
-শাদাত হোসাইন

top wedding photographerin bangladesh

Related posts

Leave a Comment