best wedding photos
Wedding Gallery ||

বাংলাদেশ এর জন্য এশিয়ান কিডস কেয়ার ইন জাপান এর উপহার

এশিয়ান কিডস কেয়ার ইন জাপান
বাংলাদেশ এর বন্ধু রাষ্ট্র “জাপান (日本)” এর এন জি ও “এশিয়ান কিডস কেয়ার (愛媛県立しげのぶ特別支援学校) ” বাংলাদেশ এ পাঠিয়েছে বস্ত্র ও শিক্ষার উপকরণ। এ এন জি ও এর পরিচালক কাটসুয়া কিয়াসু (Katsuya Kiyasu) হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যানতত্ত্ব বিভাগ এর অধ্যাপক টি এম টি ইকবাল এর কাছে প্রেরণ করেন এ সকল উপহার সামগ্রী গরীব শিশুদের মাঝে বিতরণ করতে।

এরপরে অধ্যাপক টি এম টি ইকবাল এবং মাওলানা আবুল হোসেন এগুলো বিতরণ করেন দিনাজপুর এর চারটি স্কুল ও একটি এতিমখানায়। প্রায় ১৫০ জন শিশুদের মাঝে এ সকল উপহার বিতরণ করা হয়।

অধ্যাপক টি এম টি ইকবাল কাটসুয়া কিয়াসু এর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ছাড়াও তিনি কৃষিবিদ সালমা সাদিয়া’র নিকটেও কৃতজ্ঞতা প্রকাশ করেন, কেন না মূলত তার মাধ্যমেই এশিয়ান কিডস কেয়ার ইন জাপান বাংলাদেশে এ উপহার পাঠান। সালমা সাদিয়া জানিয়েছেন, তিনি বাংলাদেশে এ ধরণের উপহার সামগ্রী আরও বেশি পরিমাণে পাঠানোর ব্যবস্থা করবেন।

এশিয়ান কিডস কেয়ার এশিয়া এবং আফ্রিকা’র বিভিন্ন দেশে নিয়মিত এ ধরণের উপহারসামগ্রী প্রেরণ করে থাকে।

সেড ফাউন্ডেশন সোনার বাংলা স্কুলে উপহার সামগ্রী বিতরণের সময়ে সেখানে উপস্থিত ছিলেন সেড ফাউন্ডেশন সোনার বাংলা স্কুলের চেয়ারম্যানের ও বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগ রংপুর বিভাগীয় কমিটির সহ-সভাপতি এস এন আকাশ। তিনি কাটসুয়া কিয়াসুকে তার উপহারের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

”Asian
”HSTU”
”TMT
”Jubair
”Japan”
”Jaica”
”Jaica”
”tmt
”salma
ছবিঃ যুবাইর বিন ইকবাল, যে বি আই গ্যালেরি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *