হাশিম আমলা বাংলাদেশকে সমর্থন জানালেন!!!

তৃতীয় একদিনের ম্যাচে চট্টগ্রামে আজ মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ টাইগার ইংলিশ লায়ন। গত ম্যাচে মাঠে শরীরী লড়াইয়ের কারণে এ ম্যাচ নিয়ে চারদিক বেশ উত্তপ্ত। উত্তপ্ত ইংলিশ ও বাংলাদেশ শিবির। যদিও দুদলের অধিনায়ক বলেছেন, ঐ ঘটনার রেশ ওইখানেই শেষ। কিন্তু আজ যখন মাঠে নামবেন তখন কি একটুও মনে পরবে না!!! তবে ইংলিশ অধিনায়কের অমন কান্ডে তাকে শুনতে হয়েছে দুয়ো চারদিক থেকেই।

আজ সকাল ১১ টায় হাশিম আমলার ফেসবুক পাতা থেকে একটি পোস্ট করা হয়, “WHO WILL WIN ? England VS Bangladesh, 3rd ODI। I am supporting BANGLADESH.”

পোস্টটি মুহুর্তে ছড়িয়ে পরে। শেয়ার করা হয়েছে ২৫,০০০ এর বেশি। কিন্তু একজন প্রফেশনাল ক্রিকেটার কিভাবে এরকম করতে পারেন? এটির খোঁজ নেয়া শুরু করলে দেখা যায়, ফেসবুক পাতাটি ভুয়া। হাশিম আমলার নাম ব্যবহার করে কোন একজন ব্যাক্তি এই পাতাটি চালাচ্ছেন। ফেসবুক পাতাটি ভ্যারিফায়েড নয়। এরপর হাশিম হামলার ভ্যারিফায়েড টুইটার একাউন্ট থেকে জানা যায়, তিনি কোন ফেসবুক ও ইনস্টাগ্রাম ভ্যভহার করেন না।

উইকিপিডিয়ার হাশিম আমলা আর্টিকেলে অতিরিক্ত লিঙ্ক অংশেও শুধুমাত্র টুইটার একাউন্ট এর তথ্য রয়েছে। কোন ফেসবুক পাতার তথ্য নেই।

top wedding photographerin bangladesh

Related posts

Leave a Comment