best wedding photos
Wedding Gallery ||

উল্টা পাল্টা জোকস

বই মেলা
ভাইয়ায়ায়ায়ায়া একটা অটোগ্রাফ!!! নারী ভক্তের এমন আব্দার কিভাবে ফেলবেন তৌহীদ। আর তাই বই মেলায় অটোগ্রাফ দিচ্ছেন জনপ্রিয় মীরাক্কেল তারকা। ছবিঃ যুবাইর বিন ইকবাল

জনপ্রিয় মীরাক্কেল তারকা মোঃ তৌহিদের বই উল্টা পাল্টা জোকস-৩ এবারের বইমেলার পাঠকদের মন জয় করেছে। পাঠকদের চাহিদা এবং উৎসাহ দেখেই এই সিরিজের ১ ও ও ২ এর পর এবার ৩নং বইটি বের হলো। দেশের আনাচে কানাচে ছড়িয়ে থাকা সব কমেডি ক্লাবগুলো থেকে উদীয়মান কৌতুকশিল্পী/কমেডিয়ান এবং হাস্যরসিক মানুষের মন জয় করতে সফল হয়েছে উল্টা পাল্টা সিরিজের বইগুলো। বইয়ের সবথেকে বড় বৈশিষ্ট্য হচ্ছে বইটি হাতে নিয়েই সবাই কনফিউজড হয়ে যায় বইটির কভার আর প্রথম পৃষ্ঠা দেখে। কেন কনফিউজড হতে হয় তা জানতে হলে অবশ্যই বইটি সংগ্রহ করতে হবে। বইটির সহযোগী লেখক বাংলাদেশ কমেডি ক্লাবের স্টার পারফর্মার ফজলুল হক সাকী বলেন-“বইমেলা শেষ হলেও বইয়ের চাহিদা শেষ হয়নি। প্রতিনিয়ত দেশের বিভিন্ন জেলা থেকে বইটির জন্য ফোন আসছে। তারা কিভাবে বইটি পাবে।”

Bangladeshi Wedding Photographer

তাদের জন্য সুখবর। উল্টা পাল্টা সিরিজের সবক’টি বই এখন পাওয়া যাচ্ছে বুনো পায়রা Fun Shop এ। বুনো পায়রার অফিয়াল পেজ বা এই নাম্বারে যোগাযোগ করলে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠক তার বইটি হাতে পেয়ে যাবে।

বুনো পায়রার অফিসিয়াল পেজ : www.facebook.com/bunopayra01

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *