ফিফা বিশ্বকাপ নিয়ে মিউজিক ভিডিও বানালেন যুবাইর বিন ইকবাল

bangla music video
গানের একটি দৃশ্য

ফিফা ফুটবল বিশ্বকাপ নিয়ে বাংলাদেশে তৈরি হয়েছে বেশ কয়েকটি মিউজিক ভিডিও। তবে এগুলোর মাঝে সবচেয়ে বেশি আলোচিত হয়েছে পারটেক্স স্টার গ্রুপ এর গার্ডেন ফ্রেশ নিবেদিত গানটি। আর এ মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন খ্যাতিমান আলোকচিত্রী ও পরিচালক যুবাইর বিন ইকবাল। শুটিং করেছেন বসিলা, আটিবাজার, মোহাম্মাদপুর ও পুরান ঢাকার কয়েকটি লোকেশনে।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন ইমন, সাগর, সজল, শিশির, কাজল, হ্রিত্তিক, মিম, মৌটুসি, মায়া, সর্ণা, পুস্প সহ আরও অনেকেই। এছাড়াও বেশ কয়েকটি শিশু এতে অভিনয় করেছেন যাদের সকলেই পথশিশু।

কাজটি বেশ চ্যালেঞ্জের ছিল বলে জানিয়েছেন পরিচালক যুবাইর। তিনি জানান, মাত্র এক দিনের মাঝে প্রস্তুতি নিয়ে দুদিন শুট করেন এবং মাত্র একদিন সময় নিয়ে এডিট করেন। এর মাঝে অর্ধেক সময় ছিল বৃষ্টি। আর পুরো সময়টিতেই ছিল মেঘলা আবহাওয়া। এ কারণে শুটিং করাটা ছিল অনেক কঠিন। এক দিনের প্রস্তুতি নিয়ে একটা মিউজিক ভিডিও তৈরি করা প্রায় অসম্ভব, কিন্তু সফলতার সাথেই এ চ্যালেঞ্জ অতিক্রম করেন পরিচালক যুবাইর বিন ইকবাল।

চিত্র ধারণ করেছেন সজীব ইসলাম।

ইউটিউবে গানটি মুক্তির পরে মাত্র দশ দিনেই এক কোটি ভিউ হয়। এ ছাড়াও গার্ডেন ফ্রেশ এর অফিশিয়াল ফেসবুক পেজেও গানটি প্রকাশ করা হয়।

গানটি দেখার জন্য ক্লিক করতে হবে এই লিঙ্কে।

Related posts

Leave a Comment