কমিকসের রাজ্যে কমিক ক্যাফে

মনে আছে ছোটবেলার সেইসব কমিকসের কথা? চাচা চৌধুরী, সাবু এরকম আরও কত কে? মনে আছে, মা আমাদের খাইয়ে দিতেন আর আমরা কমিকসের পাতা উল্টাতাম। কেমন হয়, যদি আবার একটু হারিয়ে যাওয়া যায় সেই কমিকসের রাজত্বে? খেতে খেতে না হয়, একটু কমিকসে চোখ বুলিয়ে নিলাম। ঠিক এরকম আবহ ফিরিয়ে আনতেই কমিক ক্যাফে। ধানমন্ডির সাত মসজিদ রোড ও খিলগাঁও তালতলায় রয়েছে এ ক্যাফের দুটো শাখা। অত্যন্ত অভিজ্ঞ রাধুনী ও দক্ষ ওয়েটারগণ অপেক্ষা করছেন আপনাকে অসাধারণ কিছু খাবার পরিবেশনের অপেক্ষায়।

Fried Rice
কমিক ক্যাফে স্পেশাল ফ্রাইড রাইস

পুরো ক্যাফে সাজানো হয়েছে বিভিন্ন কমিকসের ছবি দিয়ে। টেবিলে রাখা আছে সব কমিকসের বই। আর এসকল বই পড়তে পড়তে আপনি অর্ডার করতে পারেন স্টিক, পাস্তা কিংবা কোন সেট মেনু। প্রতিটি টেবিল সাজানো হয়েছে সাপ লুডু এর বোর্ড দিয়ে। সুস্বাদু নরম রেড ভেলভেটে মুখে দিয়ে আপনিও খেলতে পারেন সাপ লুডু অথবা হরেক রকমের কফির কাপে চুমুক দিয়ে আপনি গর্তে বল ফেলতে পারেন গলফস্টিক দিয়ে, কেন না, এক কোনায় যে রাখা আছে, গলফ খেলার আয়োজন। তাছাড়া বার্গার, স্যান্ডউইচ, ফ্রাইড রাইস, চিকেন ফ্রাই, গ্রিল, নান ইত্যাদি আয়োজনত রয়েছেই। অত্যন্ত অভিজ্ঞ প্রধান শেফ শিপন শেখের তত্ত্বাবধানে তৈরি হয় এসকল খাবার।

Pasta
পাস্তা

মূলত ছাত্রদের জন্য তৈরি করা এই ক্যাফে। সর্বি নিম্ন ২৭০ টাকায় মিলবে সুস্বাদু পাস্তা। বিফ স্টিক মিলবে মাত্র ৯৫০ টাকায়। যে কোন ছাত্রের জন্যই রয়েছে ৫ থেকে ১০% মূল্য ছাড়।

সাজানো গোছানো ও পরিচ্ছন্ন এ ক্যাফেতে এক সাথে বসতে পারবেন ১১০ জন অথিতি। তাছাড়া আপনি পুরো ক্যাফে বুকিং দিতে পারেন জন্মদিন কিংবা অন্য কোন অনুষ্ঠানের জন্য। তবে শুক্র ও শনিবার মিলবে না এ সুবিধা।

Rred Velvet Cake
রেড ভেলভেট

পবিত্র রমজান মাসে মধ্যরাতে খোলা থাকবে এ ক্যাফে যাতে এ জাদুর শহরবাসী খেতে পারে সাহরি।

যুবাইর বিন ইকবাল

Bangladeshi Wedding Photographer

Related posts

Leave a Comment