পাঁচ তারকা হোটেল মম ইন এর বিজ্ঞাপন নির্মাণ করলেন যুবাইর

jubair bin iqbal
বিজ্ঞাপনটির পরিচালক যুবাইর বিন ইকবাল

বগুড়া শহরে নতুন প্রতিষ্ঠিত পাঁচ তারকা হোটেল মম ইন এর বিজ্ঞাপন নির্মাণ করলেন যুবাইর বিন ইকবাল। এ বিজ্ঞাপনটিতে মডেল হিসাবে কাজ করেছেন চিত্রনায়ক সাদমান সামীর ও অনিন্দ্য সুন্দরী ডাচ মডেল সিস্কি ক্লাসেন (Sytske Claassen)। পর্যটন শিল্পকে বিকশিত করতে এ বিজ্ঞাপনটি সহায়তা করবে বলে আশা প্রকাশ করেন মম ইন হোটেল এর ডিরেক্টর অফ মার্কেটিং সংযুক্তা রাণী দাস। মম ইন হোটেল এর সেলস ম্যানেজার মিঃ রহমত আলী জানিয়েছেন, উত্তরবঙ্গের বগুড়া শহরের পর্যটকদের আথিতেয়তা দেয়ার জন্য প্রস্তুত রয়েছেন তারা। আর এ বিজ্ঞাপনটির মাধ্যমে দেশ ও বিদেশের পর্যটকগণ জানতে পারবেন আমাদের সেবা ও আতিথেয়তার ধরণ।

tvc
বিজ্ঞাপন এর একটি দৃশ্যে হেলিকপ্টার থেকে মম ইন হোটেলে প্রবেশ করছেন সাদমান সামীর ও ডাচ মডেল সিস্কি ক্লাসেন(Sytske Claassen)

যুবাইর বিন ইকবাল, দেশ বিদেশ থেকে অনেকগুলো পুরস্কার অর্জন করেছেন এবং তার কাজ প্রায় দুশত আন্তর্জাতিক মিডিয়ায় প্রকাশিত হয়েছে। এ বিজ্ঞাপনটির সিনেম্যাটোগ্রাফি করেছেন পান্থ রহমান। পান্থ রহমান নিউ ইয়র্ক ফিল্ম একাডেমি (লস এঞ্জেলেস) থেকে ফিল্ম ও মিডিয়া প্রোডাকশন বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপনের অন্য একটি দৃশ্যে বারবি কিউ পার্টিতে নাচছেন ডাচ সুন্দরী সিস্কি ক্লাসেন (Sytske Claassen) ও অন্যান্য আর্টিস্টগণ।

পরিচালক যুবাইর জানিয়েছেন, পুরো বিজ্ঞাপন নির্মাণে ৩৫ জন কাজ করেছেন এবং পুরো শুটিং ইউনিটকে মম ইন কত্রপক্ষ প্রচন্ড সহায়তা করেছেন। আর এ কারণেই একটি সুন্দর বিজ্ঞাপন নির্মাণ করা সম্ভব হয়েছে।

বিজ্ঞাপনটিতে মেকআপ আর্টিস্ট হিসাবে কাজ করেছেন কাইয়ুম মেহেদী। এডিটিং এর কাজ করেছেন এ এস এম আরিফ।

খুব শিগ্রই এ বিজ্ঞাপনটি বাংলাদেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে দেখা যাবে।

ছবিঃ যুবাইর বিন ইকবাল

Related posts

Leave a Comment