best wedding photos
Wedding Gallery ||

লাস ভেগাসে কনসার্টে খ্রিস্টান সন্ত্রাসী হামলায় নিহত ৬০

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে একটি কনসার্টে খ্রিস্টান সন্ত্রাসী হামলায় নিহত হয়েছে ৬০ জন ব্যক্তি। সন্ত্রাসী স্টিফেন প্যাডক এ হামলা চালিয়েছেন একটি হোটেলের কক্ষ থেকে এলোপাতারি গুলি এর মাধ্যমে। পুলিশ তাকে গ্রেফতারের আগেই তিনি আত্মহত্যা করেন। সন্ত্রাসী স্টিফেন প্যাডক এর বয়স প্রায় ৬৪। কয়েকজন ব্যক্তি জানইয়েছেন, কনসার্টটি প্রায় শেষের দিকে ছিল। সংগীতশিল্পী জ্যাসন আলদিয়ান যখন গান পরিবেশন করছিলেন তখনই আতর্কিত গুলি শুরু হয়। এরপরে লোকজন ছুটাছুটি শুরু করেন। এ ঘটনার পর থেকে সেখানে আতঙ্ক তৈরি হয়েছে। সন্ত্রাসী মান্দালয় বে হোটেলের ৩৩ তলা থেকে গুলি চালিয়েছে।

গত এক বছরে আমেরিকায় এ ধরণের এটি ৩য় হামলা। ৩য় এ হামলার পরে যুক্তরাষ্ট্র ত্যাগ করেছে অনেক বিদেশী নাগরিক। বার, কনসার্ট এসকল স্থানে এখন লোকজন যেতে সাহস পাচ্ছে না। এ হামলার পরে যুক্তরাষ্ট্রে প্রায় ১৫ টি কনসার্ট বাতিল হয়েছে। অনেকেই বাতিল করেছে যুক্তরাষ্ট্র ভ্রমণ। যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিমান বন্দর অনেকটাই ফাকা ছিল গতকাল।

আলোকচিত্রি ডঃ হাসান জানিয়েছেন, যুক্তরাষ্ট্র এখন একটি ঝুকিপুর্ণ দেশ। সরকারের উচিৎ, অবিলম্বে যুক্তরাষ্ট্র থেকে সকল বাংলাদেশীদের ফিরিয়ে আনা।

One thought on “লাস ভেগাসে কনসার্টে খ্রিস্টান সন্ত্রাসী হামলায় নিহত ৬০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *