আসমানী’র সুরে মোহাচ্ছন্ন নগরবাসী

Model
শ্রাবণী

ধ্রুব মিউজিক স্টেশন (Dhruba Music Station) এ ঈদে কয়েকটি গান প্রকাশ করেছে আর এর মাঝে প্রথম ঈদ আকর্ষণ গ্রাম বাংলার মানুষের প্রাণের শিল্পী এফ এ সুমন এর ‘আসমানী‘ গানটি বেশ সারা ফেলেছে। গানটির মিউজিক ভিডিও করা হয়েছে গ্রামীণ প্রেক্ষাপটে। এ অসাধারণ গানটি পরিচালনা করেছেন স্বরাজ দেব। গানটিতে কন্ঠ দিয়েছেন সুমন। এটির মিউজিক ভিডিওতে ছিলেন প্রণীল এবং অনিন্দ্য সুন্দরী শ্রাবণী। বিশেষ করে এ মিউজিক ভিডিওতে তার রুপ এর প্রশংসা করে একজন বলেছেন, সে যেন একজন অপ্সরী।

গানটি ইউটিউবে প্রকাশের পরে কতটা সাড়া ফেলেছে তা বোঝা যায়, স্রোতাদের মন্তব্য দেখলেই। মোহাম্মাদ সেলিম লিখেছেন “পৃথীবিতে সব মানুষ এক অন্যের থেকে আলাদা তাদের রুচিও আলাদা তাই হয়তো কারো কাছে গানটা অনেক ভালো লাগবে আবার কারো কাছে ভালো লাগবে না,আমার কাছে গানটা অসাধারণ লাগছে।”

গানটি গ্রামীনফোন গ্রাহকরা ওয়েলকাম টিউনস্ হিসেবে সেট করতে চাইলে মেসেজ অপশনে গিয়ে WT লিখে একটি স্পেস দিয়ে 6272427 লিখে পাঠিয়ে দিন 4000 নাম্বারে।

গানটি রবি গ্রাহকরা গুনগুন হিসেবে সেট করতে চাইলে মেসেজ অপশনে গিয়ে GET লিখে একটি স্পেস দিয়ে 6272427 লিখে পাঠিয়ে দিন to 8466 নাম্বারে।

গানটি এয়ারটেল গ্রাহকরা কলার টিউনস্ হিসেবে সেট করতে চাইলে মেসেজ অপশনে গিয়ে CT লিখে একটি স্পেস দিয়ে 6272427 লিখে পাঠিয়ে দিন 3123 নাম্বারে।

গানটি টেলিটক গ্রাহকরা টেলি টিউনস্ হিসেবে সেট করতে চাইলে মেসেজ অপশনে গিয়ে TT লিখে একটি স্পেস দিয়ে 6272427 লিখে পাঠিয়ে দিন 5000 নাম্বারে।

One thought on “আসমানী’র সুরে মোহাচ্ছন্ন নগরবাসী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *