প্রকাশিত হল “ডুব – No Bed of Roses” ছবির ট্রেইলার

সব জল্পনা আর কল্পনা’র অবসান ঘটিয়ে প্রকাশিত হল “ডুব – No Bed of Roses” ছবির ট্রেইলার। আর এটি প্রকাশিত হবার পর পরই মানুষ হুমড়ি খেয়ে পড়েছে ট্রেইলারটি দেখার জন্য। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ২ মিনিট ৫১ সেকেন্ডের ট্রেইলার প্রকাশের পরেই প্রথম ১৫ ঘন্টায় এটি ১.৫ লক্ষজন দেখেছে। পরিচালক পান্থ রহমান প্রেস বাংলাদেশকে জানিয়েছেন, “ফারুকী এর কাজ সব সময়েই অন্য রকম হয়। আর এটাও অন্য রকমেরই হবে।” স্ট্যান্ডআপ কমেডিয়ান আল মামনুন জামান জানিয়েছেন “ফারুকী আর ইরফান খান যখন এক হয়েছেন, তখন আর এটি না দেখা পর্যন্ত স্বস্তি পাচ্ছেন না।” সুমাইয়া হোসাইন ট্রেইলারটিতে মন্ত্যব্য করেছেন “জীবন ফুলের বিছানা না হোক, সিনেমা কিন্তু ফুলে ফুলে বসন্ত। জীবন তুমি ডুবে যেও ফুলে ফুলে। আহা! ডুব No Bed of Roses”

NO BED OF ROSES
তিশা

ছবির পরিচালক মোস্তফা সারওয়ার ফারুকী তার ফেসবুকে ট্রাইলারটি শেয়ার করে লিখেছেন “প্রত্যেকটা ছবিতে একটা জার্নি থাকে নিজেকে নতুন ভাবে চেনার, আবিষ্কারের। ডুবেও সেই বিনীত চেষ্টা জারি ছিলো। আসুন দেখি, কোন দিকে গেলো, কোন রংয়ে সাজলো সেই চেষ্টা।”

বিভিন্ন মানুষের ফেসবুকেও দেখা গেছে, ছবিটি দেখার জন্য তারা অধীর আগ্রহে ক্ষণ গুনছেন। ছবি মুক্তির আগে কোন ছবি নিয়ে এতটা অপেক্ষা, এর আগে কখনও দেখা যায় নি।

ইতিমধ্যেই ৭ টি আন্তর্জাতিক চলচ্চচিত্র উৎসবে এটি প্রদর্শিত হয়েছে।

সিনেমাটিতে অভিনয় করেছেন অনিন্দ্য সুন্দরী তিশা, লস্যাময়ী পার্নো মিত্র এবং সুপারস্টার ইরফান খান।

Related posts

Leave a Comment